ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পটিয়ার ডেঙ্গাপাড়া এলাকার শিশু কিশোর ও বয়োবৃদ্ধারা স্বেচ্ছাশ্রমে একটি সড়ক সংস্কার করে সাধারণ মানুষের মাঝে সাড়া ফেলে দিয়েছে।

পটিয়ার ডেঙ্গাপাড়ায় শিশু কিশোর ও বয়োবৃদ্ধদের স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত
ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পটিয়ার ডেঙ্গাপাড়া এলাকার শিশু কিশোর ও বয়োবৃদ্ধারা স্বেচ্ছাশ্রমে একটি সড়ক সংস্কার করে সাধারণ মানুষের মাঝে সাড়া ফেলে দিয়েছে।

গতকাল সোমবার এলাকার অর্ধ শতাধিক শিশু কিশোর ও সাধারণ মানুষ যার যা আছে তাই নিয়ে দত্ত পাড়া সড়কটি সংস্কার কাজ শুরু করে।

সংস্কার কর্মীদের মধ্য থেকে মাহামুদুল হক জানান, স্বাধীনতার দীর্ঘ ৪৪ বছরেও এ সড়কটি কেউ সংস্কার করেনি। আমরা জন প্রতিনিধিদের কাছে একের পর এক ধর্ণা দিয়েছি। তারা আমাদের শুধু আশ্বাস দিয়েছে কিন্তু কেউ কথা রাখেনি। তাই আমরা আজ ঐক্যবদ্ধভাবে যার যা আছে তাই নিয়ে সড়কটির সংস্কার কাজ শুরু করেছি। আমাদেরকে বিত্তবানরা কথা দিয়েছে যে, সড়ক সম্প্রসারণ হলে তারা ইটা দিয়ে সহযোগিতা করবে। ইতিমধ্যে আমাদের এলাকার ১১ জন বিত্তবান আমাদেরকে ১১ হাজার ইটা দেওয়ার প্রতিশ্র“তি দিয়েছে। আমরা ৭ দিনের মধ্যে সড়কটির সংস্কার কাজ শেষ করব। এর পরেই ইটাগুলো সংগ্রহ করে সড়কের উন্নয়ন কাজ শেষ করব।

স্থানীয় ইউপি সদস্য নুরুল আমিন জানান, আমরা এ সড়কের জন্য বরাদ্দ না পাওয়ায় কোন উন্নয়ন করতে পারেনি। এলাকাবাসী স্বেচ্ছাশ্রমে এগিয়ে আসায় বিনা খরচে সড়ক সংস্কারে একটি দৃষ্টান্ত স্থাপন হয়েছে। সংস্কার কাজে আরো ছিলেন স্থানীয় ইউপি সদস্য নাজিম উদ্দিন, সাজ্জাদ হোসেন, একরামুল হক, এনামুল হক, শহীদুল ইসলাম, মোঃ হোসেন, রতন দত্ত, শঙ্কর ঘোষ, মোঃ সোহেল, মোঃ ওসমান, মিন্টু ঘোষসহ অর্ধশতাধিক শিশু কিশোর ও বয়োবৃদ্ধ রয়েছে।

Like us on https://www.facebook.com/VoiceofPatiyaFans
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.