ভয়েস অব পটিয়া: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী আরবী বিশ্ববিদ্যালয়য়ের মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, ইসলামকে যারা মানে না, যারা হেফাজত করে না তারা নাস্তিক।

নাস্তিকদের কারণে দেশে আজ অরাজকতা সৃষ্টি হচ্ছে : আল্লামা শাহ্ আহমদ শফী
 
ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী আরবী বিশ্ববিদ্যালয়য়ের মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, ইসলামকে যারা মানে না, যারা হেফাজত করে না তারা নাস্তিক। মুসলমান নাম ধারণ করে কিছু ব্যক্তি কলেমা, নামাজ, রোজা, হজ্ব ও যাকাত থেকে বিরত থাকেন। এমনকি ইসলামের এসব স্তম্ভের বিরুদ্ধে বিষোদ্গার করেন। এ নাস্তিকদের কারণে দেশে আজ অরাজকতা সৃষ্টি হচ্ছে। ঘটনা-দুর্ঘটনা বাড়ছে। তাই মুসলমানদের অবশ্যই নাস্তিকদের বিরুদ্ধে অবস্থান নিতে হবে।


শুক্রবার (০৬ মার্চ) চট্টগ্রামের পটিয়া উপজেলার দৌলতপুর দারুল উলুম দেয়াং পাহাড় মাদ্রাসার ৪৩ তম বার্ষিক ‘সালানা জলসা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা দিতে গিয়ে তিনি এসব মন্তব্য করেন।
এ সময় হেফাজত আমীর দেশের সহিংসতা বন্ধের জন্য আল্লাহর কাছে দুই নেত্রীর হেদায়েত কামনা করেন।



মাদ্রাসার সদরে মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে মাহফিলে অন্যন্যদের মধ্যে বক্তব্য দেন- বাবুনগর মাদ্রাসার পরিচালক মুহিবুল্লাহ বাবুনগরী, ফতেহপুর মাদ্রাসা পরিচালক মাহমুদুল হাছান, দারুল উলুম দেয়াং পাহাড় মাদ্রাসার পরিচালক আবুল হাসেম, দারুল মারিফ মাদ্রাসার পরিচালক ফরিদ উদ্দিন, পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোজাফফর আহমদ চৌধুরী টিপু, বড়উঠান ইউপি চেয়ারম্যানসহ প্রমুখ।
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.