ভয়েস অব পটিয়া: পটিয়ায় গত শনিবার অনুষ্ঠিত পটিয়া অটো টেম্পু টেক্সী সমবায় কল্যাণ সমিতির নির্বাচনে সংঘটিত সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৫০ জন শ্রমিকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।

পটিয়া অটো টেম্পু টেক্সী সমবায় কল্যাণ সমিতির নির্বাচনে সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: পটিয়ায় গত শনিবার অনুষ্ঠিত পটিয়া অটো টেম্পু টেক্সী সমবায় কল্যাণ  সমিতির নির্বাচনে সংঘটিত সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৫০ জন শ্রমিকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।
উক্ত মামলায় অভিযুক্ত, আবদুল মান্নান (৩০), মো. ফারুক (২৫), আবদুল আজিজ কালু (২৬), জাহাঙ্গীর আলম (২৫), আবদুল হানিফ (১৮), বেলাল উদ্দিন (২৫), রুবেল (২৬), লিটনকে (২৬) আদালতে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

ঘটনার দিন রাতে পটিয়া থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলী বাদী হয়ে পটিয়া টেম্পো-সিএনজি শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি বদিউল আলমকে প্রধান করে মামলার এজাহারনামায় অজ্ঞাতনামা ২৩ জনসহ ২৫০ জনকে আসামি করে এই মামলা করা হয়। পটিয়া অটো টেম্পু টেক্সী সমবায় কল্যাণ সমিতির নির্বাচনে চলাকালে সভাপতি প্রার্থী বদিউল আলম জোরপূর্বক ভোট কেন্দ্র প্রবেশের চেষ্টা করলে পুলিশ বাঁধা দেয়। এতে বদিউল আলম সমর্থিত প্রার্থীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার দিন রাতে উপজেলা মিলনায়তনে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

Like us on https://www.facebook.com/VoiceofPatiyaFans
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.