ভয়েস অব পটিয়া: চট্টগ্রাম জেলা কমিউনিটি পুলিশের উদ্যোগে পটিয়া থানাধীন আটশত বন্যার্ত নারী-পুরুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) শফিকুল ইসলাম বিপিএম।

পটিয়ায় বন্যার্তদের মাঝে কমিউনিটি পুলিশের ঈদবস্ত্র বিতরণ

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: চট্টগ্রাম জেলা কমিউনিটি পুলিশের উদ্যোগে পটিয়া থানাধীন আটশত বন্যার্ত নারী-পুরুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) শফিকুল ইসলাম বিপিএম।  

মঙ্গলবার দুপুরে কমিউনিটি পুলিশ চট্টগ্রাম জেলার উদ্যোগে আয়োজিত দুস্থ ও বন্যার্তদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ বস্ত্র বিতরণ করেন। 

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার একেএম হাফিজ আক্তারের সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার (পটিয়া সার্কেল) শামীম হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) হাবিবুর রহমান, পটিয়া পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া থানার ওসি রেফায়েত উল্লাহ চৌধুরী, চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ, জসিম উদ্দীন মাষ্টার, ছালামত উল্লাহ মল্ল, মফজল আহমদ চৌধুরী, মাহবুবুর রহমান, পটিয়া থানার এসআই শাহ আলম প্রমুখ। 

প্রধান অতিথি শফিকুল ইসলাম বিপিএম বলেন, পুলিশের বিরুদ্ধে মানুষের দুর্নাম রয়েছে। কিন্তু পুলিশই দুর্নামের কাজ করে না। পুলিশ সবসময় মানুষের সেবামূলক কাজে নিয়োজিত। আর যারা অনিয়ম দুর্নীতি করে তারা পুলিশ বিভাগে টিকে থাকতে পারে না। কমিউনিটি পুলিশ এলাকার আইনশৃঙ্খলার উন্নয়নে পুলিশের সহায়ক শক্তি হিসেবে কাজ করছে। এলাকার আইনশৃঙ্খলার উন্নয়নে কমিউনিটি পুলিশসহ এলাকার সচেতন লোক এগিয়ে আসার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।

Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.