পটিয়ায় দোকান ভাংচুর-লুটপাটের অভিযোগ

পটিয়ায় দোকান ভাংচুর-লুটপাটের অভিযোগ
ভয়েস অব পটিয়া নিউজ ডেস্ক: পটিয়া পৌর সদর পোষ্ট অফিস সংলগ্ন শাহ আমির মিষ্টি মুখ ও কনফেকশনারী দোকান ভাংচুর লুটপাট তাণ্ডব চালানোর অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে। এ ঘটনায় দোকানের মালিক মোঃ আবদুল মান্নান রানা বাদী হয়ে পটিয়া থানায় রিজিয়া বেগম, মোঃ আবদুল মাহবুদ, মোঃ নুর কালাম, বেবি আক্তার, সিমু আকতার সর্ব সাং- ৫নং ওয়ার্ড হাজির পাড়া সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে অভিযোগ নং- ৪০৬৪/১৫ ইং দায়ের করেছেন।

অভিযোগের বিবরনে জানা যায়, গত ২০০০ সাল থেকে আবদুল মান্নান রানা এই যাবত পর্যন্ত দোকানটি ভাড়া নিয়ে ব্যবসা চালিয়ে আসছিলো। এর পূর্বে প্রতিপক্ষরা আবদুল মান্নান রানাকে দোকান থেকে উচ্ছেদের জন্য বিভিন্নভাবে পাঁয়তারা চালালে এ সংক্রান্ত বিষয়ে পটিয়া সিনিয়র যুগ্ম জেলার দায়রা জজ আদালতে একটি মামলা হয় এবং মামলাটি চলমান রয়েছে।প্রতিপক্ষরা তা না মেনে জোরপূর্বক গতকাল বুধবার সকাল সাড়ে  ১০টার দিকে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দোকানে প্রবেশ করে দোকান ভাংচুর-লুটপাট-তাণ্ডব চালিয়ে দোকানের ক্যাশ বক্সে থাকা নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয় ও দোকানের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে ২৫ হাজার টাকা ক্ষতিসাধন করে বলে অভিযোগ সূত্রে প্রকাশ। এ ঘটনায় আবদুল মান্নান রানা বাধা দিতে গিয়ে তাকে এলোপাতারি পিটিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে বলে জানা যায়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে চিকিৎসাসেবা প্রদান করে।


Keep updated with us via www.facebook.com/VoiceofPatiya
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.