vop-ad1

ভয়েস অব পটিয়াঃ ২১ মার্চ পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে প্রস্তুত হেলিপ্যাড, চলছে সংযোগ সড়কের নির্মাণকাজ

প্রধানমন্ত্রীর জন্য হেলিপ্যাড প্রস্তুত, চলছে সংযোগ সড়কের নির্মাণকাজ
প্রধানমন্ত্রীর জন্য হেলিপ্যাড প্রস্তুত, চলছে সংযোগ সড়কের নির্মাণকাজ

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ ২১ মার্চ পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী জনসভায় আসবেন। এ লক্ষ্যে জনসভাস্থল থেকে প্রায় ২ কিলোমিটার দূরে পটিয়ার কচুয়াই ইউনিয়নের ফকিরপাড়ায় তৈরি করা হচ্ছে ২টি হেলিপ্যাড। 

পটিয়া উপজেলা প্রকৌশল অফিসের তত্ত্বাবধানে হেলিপ্যাড তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে। চলছে পার্কিং ও সংযোগ সড়কের নির্মাণকাজ। 

এ ব্যাপারে পটিয়া উপজেলা প্রকৌশলী বিশ্বজিৎ দত্ত ভয়েস অব পটিয়া’কে জানান, ঢাকা থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে আসা হেলিকপ্টারকে বরণে কচুয়া ইউনিয়নের ফকিরপাড়ায় ২টি হেলিপ্যাড তৈরির কাজ প্রায় শেষ। এর মধ্যে ৮০ মিটার দৈর্ঘ্য ও ৪০ মিটার প্রস্থের একটি এবং অন্যটি ৫৫ মিটার দৈর্ঘ্য ও ৩০ মিটার প্রস্থের। হেলিপ্যাড এলাকায় ৪০ থেকে ৫০টি গাড়ি রাখার জন্য পার্কিং ও দুইটি সংযোগ সড়কের নির্মাণকাজ চলছে। এছাড়াও হেলিপ্যাডের পার্শ্ববর্তী শহীদ শাহ সড়ক সিল রোড করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তা রক্ষাকারী বাহিনীকে মঙ্গলবার সকালেই এসব কাজ বুঝিয়ে দেয়া হবে। 

পটিয়া  উপজেলা আওয়ামী লীগ নেতা ও আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি সাহাবুদ্দিন চৌধুরী জানান, গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটিয়ার জনসভায় আগমন উপলক্ষে সর্বাত্মক প্রস্তুতি নেয়া হয়েছে। পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর নির্দেশনায় ইতোমধ্যে হেলিপ্যাড তৈরিসহ জনসভার মঞ্চ তৈরির কাজ শেষ পর্যায়ে। জনসভায় বিপুল জনসমাগমের লক্ষ্যে পাড়া মহল্লায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে পটিয়ার মানুষ অধীর অপেক্ষায় রয়েছেন।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।