Voice of Patiya - শর্তাবলী এবং ব্যবহারের শর্তাবলী

www.voiceofpatiya.com 'অ্যাক্সেস এবং ব্যবহার করে Voice of Patiya তে ভিজিট করতে পারবেন নিম্নলিখিত শর্তগুলিতে:

* এই ওয়েবসাইট ব্যবহার করে আপনি যদি নিম্নলিখিত সমস্ত শর্তাদি দ্বারা আবদ্ধ না হন তবে দয়া করে  www.voiceofpatiya.com অ্যাক্সেস, ব্যবহার হতে বিরত থাকুন।
* আপনি যখন এই সাইটটি ব্যবহার করেন তখনই আপনি এই পদগুলির পর্যালোচনা করতে পরামর্শ দিচ্ছেন।

* www.voiceofpatiya.com ব্যবহার করুন।

আপনি কেবলমাত্র এই উদ্দেশ্যে এই সাইটটি ব্যবহার করবেন।
এমন কোনভাবে ব্যবহার করবেন না যা এই সাইটের অন্য কোনও ব্যবহারকারীর ব্যবহারের এবং উপভোগের অধিকার রোধ করে। অশ্লীল বা আক্রমণাত্মক এমন কোন মন্তব্য করবেন না যা এই সাইটে সংলাপের স্বাভাবিক প্রবাহ ব্যাহত করে।

মেধা সম্পত্তি

*  ওয়েবসাইটের সমস্ত কপিরাইট, বাণিজ্যিক চিহ্ন, নকশা অধিকার, পেটেন্ট এবং অন্যান্য বুদ্ধিবৃত্তিক অধিকার অধিকার (নিবন্ধিত বা অনিবন্ধিত) এবং ওয়েবসাইটের সমস্ত সামগ্রী (সমস্ত অ্যাপ্লিকেশান সহ) www.voiceofpatiya.com তার লাইসেন্সধারীদের কাছে ন্যস্ত থাকবে। আপনি নিজের ব্যক্তিগত, অ-বাণিজ্যিক ছাড়া অন্য কোন উপায়ে এই ওয়েবসাইটের বিষয়বস্তুকে অনুলিপি, পুনঃপ্রতিষ্ঠা, পুনঃপ্রকাশ, সংযোজন, ডাউনলোড, পোস্ট, সম্প্রচার, প্রেরণ, প্রকাশ করবেন না। আপনার নিজের ব্যক্তিগত, অ-বাণিজ্যিক ব্যবহারের জন্য আপনি এই ওয়েবসাইটের যে কোনও বিষয়বস্তু থেকে রূপান্তরমূলক পরিবর্তন বা তৈরি করবেন না। এই ওয়েবসাইটের বিষয়বস্তু অন্য কোথাও ব্যবহারের জন্য www.voiceofpatiya.com কর্তৃপক্ষ হতে পূর্বে লিখিত অনুমতির প্রয়োজন হবে।
* www.voiceofpatiya.com তাদের পণ্য এবং পরিসেবাগুলি চিহ্নিত করে নাম, ছবি এবং লোগোগুলি কপিরাইট, নকশা অধিকার এবং www.voiceofpatiya.com এবং / অথবা তৃতীয় পক্ষগুলির ট্রেড চিহ্নের বিষয়। এই পদগুলির মধ্যে কোনটির কোনও লাইসেন্স বা Voice of Patiya কোনও বৌদ্ধিক সম্পত্তি ব্যবহার করার অধিকার হিসেবে আপনার নিকট বিবেচিত হবে না।

www.voiceofpatiya.com এর অবদান

* আপনার অবদানগুলিতে কপিরাইট আপনার সাথে থাকবে এবং এই অনুমতিটি একচেটিয়া নয়, তাই আপনি এটি ব্যবহার করার জন্য অন্যদেরকে অনুমতি সহ উপাদানটি ব্যবহার করতে পারেন।
* আপনি নিশ্চিত করেছেন যে আপনার অবদান আপনার নিজস্ব কাজ, মানহানিকর নয় এবং কোনও বাংলাদেশী আইন লঙ্ঘন করে না, উপরে উল্লেখিত উদ্দেশ্যের জন্য www.voiceofpatiya.tk অথবা  voiceofpatiya.blogspot.com ব্যবহার করার অনুমতিতে আপনার কাছে  এর অনুমতি আছে এবং আপনার কাছে এটির সম্মতি রয়েছে যে কেউ আপনার অবদান বা তাদের পিতা বা মাতা / অভিভাবকের সম্মতিতে যদি 18+ বয়স হয় আমরা আপনার অবদানের সঙ্গে আপনার নাম দেখাতে পারি, যদি না হয় আপনাকে বিরত থাকার জন্য অনুরোধ।
* www.voiceofpatiya.com তে আপনার অবদান সম্পর্কিত, বা নির্দিষ্ট প্রকল্পের সাথে সম্পর্কিত প্রশাসনিক বা যাচাইকরণের উদ্দেশ্যে আপনার সাথে যোগাযোগ করতে পারে। কখন এবং কীভাবে আমরা আপনার সাথে যোগাযোগ করতে পারি তার সম্পূর্ণ বিবরণের জন্য অনুগ্রহ করে আমাদের গোপনীয়তা নীতি এবং যেকোনো স্থানীয় শর্তাবলী যেখানে প্রযোজ্য।
* www.voiceofpatiya.com এর সাথে শেয়ার করা সামগ্রী তৈরি করার সময় দয়া করে নিজেকে বা অন্যকে বিপদে ফেলবেন না, কোন অপ্রয়োজনীয় ঝুঁকি বা কোনও আইন ভাঙবেন না।
* নির্বাচিত www.voiceofpatiya.com সাইটে অংশগ্রহন এবং অবদান রাখার জন্য আপনাকে www.voiceofpatiya.com এর সাথে নিবন্ধন করতে হতে পারে। এই নিবন্ধন প্রক্রিয়ার অংশ হিসাবে / অথবা www.voiceofpatiya.com এর সাথে অন্য যে কোনও ইন্টারঅ্যাকশন সরবরাহ করা কোনও তথ্য আমাদের গোপনীয়তা নীতি অনুযায়ী সংগৃহীত, সংরক্ষণ এবং ব্যবহার করা হতে পারে।

* নিম্নলিখিতটি গ্রহণযোগ্য নয়:

    * বিকৃত, আক্রমণাত্মক বা অপমানজনক কমেন্ট বা উপাদান
    * ফাঁকা বা আপত্তিজনক কন্টেন্ট
    * স্প্যামিং বা বন্ধ বিষয় উপাদান
    * বিজ্ঞাপন বা প্রচার
   * স্পোইলার
   * মূর্তরূপ
   * অনুপযুক্ত ব্যবহারকারীর নাম
   * URL এর পোস্টিং (ওয়েব সাইট ঠিকানা), কোন প্রাসঙ্গিক স্থানীয় ঘর নিয়ম অনুযায়ী অনুমোদিত না হওয়া পর্যন্ত এর ব্যবহার।

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.