vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পিডিবির লাইন পল্লী বিদ্যুতের কাছে হস্তান্তরের সরকারী সিদ্ধান্ত বাতিল ও ষড়যন্ত্রের প্রতিবাদে পটিয়ায় বিক্ষোভ

পটিয়া পিডিবিকে পল্লী বিদ্যুৎ এর কাছে হস্তান্তর করার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়া পিডিবিকে পল্লী বিদ্যুৎ এর কাছে হস্তান্তর করার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)’র বিতরণ বিভাগ পটিয়া ও এর আওতাধীন দোহাজারী, সাতকানিয়ার বিদ্যুৎ সরবরাহ লাইন ও এলাকাসমূহ পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কাছে হস্তান্তরের সরকারী সিদ্ধান্ত বাতিল ও ষড়যন্ত্রের প্রতিবাদে শনিবার পটিয়া পৌর সদরে বিক্ষুদ্ধ গ্রাহকরা ‘পিডিবি গ্রাহক সমিতি’র ব্যানারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে। 

উক্ত বিক্ষোভ মিছিল পটিয়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে পটিয়া বিদ্যুৎ গ্রাহক সমিতির সভাপতি আইয়ুব বাবুল ও সাধারণ সম্পাদক বিএম জসিমের নেতৃত্বে পটিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন রায়ের কাছে স্মারকলিপি প্রদান করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এরকম সিদ্ধান্ত গ্রহণ থেকে সরে আসার জোর দাবি জানান। 

পটিয়ায় পিডিবিকে পল্লী বিদ্যুৎ এর কাছে হস্তান্তর করার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল
পটিয়া পিডিবিকে পল্লী বিদ্যুৎ এর কাছে হস্তান্তর করার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

এসময় উপস্থিত ছিলেন পিডিবির গ্রাহক সমিতির সদস্য ফরিদ আহমদ, মোঃ জসিম উদ্দিন, মুক্তিযোদ্ধা জহিরুল হক চৌধুরী, আবদুল মান্নান, আমির হোসেন, শহিদুল ইসলাম জুলু মেম্বার, আবুল হাসনাত মুহাম্মদ ফয়সাল, আবদুল্লাহ আল মামুন, হাজী নবাব মিয়া, ইমন চৌধুরী, দিদারুল আলম, মাহমুদুল হক মাষ্টার, আমিরুল ইসলাম, আজগর আলী, মোঃ ইদ্রিস, জাহাঙ্গীর আলম, সেলিম উদ্দিন, আবু তালেব টিটু, মোঃ ফারুক প্রমুখ। 

এতে বক্তারা বলেন, পল্লী বিদ্যুৎ সমিতি ষড়যন্ত্রের মাধ্যমে পিডিবির সুরক্ষিত লাইন নিজেদের আয়ত্ত্বে নেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। তারা সাধারণ গ্রাহকদের দাবি মেনে সরকারকে এ ধরণের আত্মঘাতী সিদ্ধান্ত থেকে সরে আসার দাবি জানান। 

আগামীকাল মঙ্গলবার পিডিবি গ্রাহক সমিতি এ উপলক্ষে পটিয়া থানার মোড়ে সকাল ১০ টায় মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেছে। এতে গ্রাহক সমিতির পক্ষ থেকে সর্বমহলের উপস্থিতি কামনা করা হয়।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours