পটিয়ার অবস্থান

চট্টগ্রাম জেলার অর্ন্তগত বৃহত্তর পটিয়া উপজেলার (সাবেক মহকুমা জেলা) আয়তন ৩১৬.৪৭ বর্গ কিলোমিটার।

উত্তরে চান্দঁগাও থানা ও বোয়ালখালী উপজেলা, দক্ষিণে চন্দনাইশ ও আনোয়ারা উপজেলা, পূর্বে রাঙ্গুনিয়া উপজেলা এবং পশ্চিমে কর্ণফুলি, ডবলমুরিং ও চট্টগ্রাম বন্দর থানা।

প্রধান নদী কর্ণফুলি।

শাহ আমানত সেতু (কর্ণফুলি ৩য় সেতু / নতুন ব্রীজ) চট্টগ্রাম নগর ও পটিয়া উপজেলার সংযোগ সেতু। এই উপজেলার উপর দিয়ে বয়ে গেছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক।
 
পটিয়ার অবস্থান; পটিয়া; পটিয়া উপজেলা; ম্যাপ; পটিয়ার মানচিত্র; Map; Patiya Upozilla; Patiya Upazila; Chattogram; Chittagong
পটিয়া উপজেলার মানচিত্র

পটিয়া সম্পর্কে আরও জানতে




পটিয়া সম্পর্কে আরো জানতে ও জানাতেআমাদের ফেসবুক পেজের সাথেই থাকুন

আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ইমেইলে (contact@voiceofpatiya.com) ফেসবুক মেসেঞ্জার (https://m.me/VoiceofPatiyaFans / https://m.me/VoiceofPatiyaOfficial) ঠিকানায়।

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে বুদ্ধিদীপ্ত এবং অর্থপূর্ণ বিতর্ক বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করবেন না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে লাইনচ্যুত করতে পারে এমন কোনো বিষয় অনুমোদন করা হবে না। বিতর্ককে ট্র্যাকে রাখার জন্য এটি করা হবে যাতে এটি অর্থবহ থাকে।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না। এ নির্দেশনা -- মানহানিকর এবং মানহানিকর কমেন্টের পাশাপাশি কপিরাইট লঙ্ঘন বা অন্যান্য প্রযোজ্য বাংলাদেশী আইনের দিকে পরিচালিত করতে পারে এমন মন্তব্যের ক্ষেত্রে প্রযোজ্য।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করবেন না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।