পটিয়া উপজেলার কলেজসমূহ

পটিয়া উপজেলার কলেজসমূহ; পটিয়া; পটিয়া উপজেলা, পটিয়া পৌরসভা, পটিয়া জেলা, চট্টগ্রাম জেলা, পটিয়ার কলেজ, পটিয়ার কলেজ, চট্টগ্রামের কলেজ, চট্টগ্রামের কলেজ, পটিয়া উপজেলার কলেজ, পটিয়া উপজেলার কলেজ, চট্টগ্রাম জেলার কলেজ, চট্টগ্রাম জেলার কলেজ, দক্ষিণ চট্টগ্রামের কলেজ, দক্ষিণ চট্টগ্রামের কলেজ, কলেজ, এইচএসসি, ভয়েস অব পটিয়া, Voice of Patiya, Patiya, College of Patiya, College of Chittagong, College of Chattogram, Chottogram, Directorate of Secondary and Higher Education, Ministry of Secondary Education, DSHE, National University of Bangladesh, NU, HSC


মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রাম ও জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত (*)
ক্রমিক নং
কলেজের নাম
ধলঘাট স্কুল অ্যান্ড কলেজ
হুলাইন সালেহ নূর ডিগ্রী কলেজ *
জিরি খলিল মীর ডিগ্রী কলেজ *
খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ *
মনসা স্কুল এন্ড কলেজ
মুজাফফরাবাদ কলেজ
মুজাফফরাবাদ যশোদা নগেন্দ্র নন্দী রেসিডেন্সিয়াল গার্লস কলেজ
পটিয়া সরকারী কলেজ *
শোভনদন্ডী স্কুল অ্যান্ড কলেজ
১০
ইউনিয়ন কৃষি স্কুল এন্ড কলেজ
১১
পটিয়া সেন্ট্রাল কলেজ

Updated on on 31-12-2021


পটিয়া সম্পর্কে আরও জানতে




পটিয়া সম্পর্কে আরো জানতে ও জানাতেআমাদের ফেসবুক পেজের সাথেই থাকুন

আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ইমেইলে (contact@voiceofpatiya.com) ফেসবুক মেসেঞ্জার (https://m.me/VoiceofPatiyaFans / https://m.me/VoiceofPatiyaOfficial) ঠিকানায়।

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে বুদ্ধিদীপ্ত এবং অর্থপূর্ণ বিতর্ক বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করবেন না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে লাইনচ্যুত করতে পারে এমন কোনো বিষয় অনুমোদন করা হবে না। বিতর্ককে ট্র্যাকে রাখার জন্য এটি করা হবে যাতে এটি অর্থবহ থাকে।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না। এ নির্দেশনা -- মানহানিকর এবং মানহানিকর কমেন্টের পাশাপাশি কপিরাইট লঙ্ঘন বা অন্যান্য প্রযোজ্য বাংলাদেশী আইনের দিকে পরিচালিত করতে পারে এমন মন্তব্যের ক্ষেত্রে প্রযোজ্য।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করবেন না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।