ভয়েস অব পটিয়াঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ মৃত্যু, নতুন শনাক্ত ৩৫। মোট মৃত্যুর সংখ্যা ১২। এ নিয়ে দেশে মোট করোনাক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২৩ জনে।

করোনা : দেশে আরও ৩ মৃত্যু, নতুন শনাক্ত ৩৫; করোনা, করোনা ভাইরাস, কোভিড, কোভিড১৯, স্যানিটাইজার, কেরু এন্ড কোম্পানী, Corona, Corona Virus, Covid, Covid19, Sanitizer, Carew and Company

ভয়েস অব পটিয়া-ন্যাশনাল ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। মোট মৃত্যুর সংখ্যা ১২। নতুন করে আরও ৩৫ জন করোনা রোগী শনাক্ত করা গেছে। এ নিয়ে দেশে মোট করোনাক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২৩ জনে।

সোমবার (০৬ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। আরও নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৫ জন। এ পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ১২৩ জন। এদের মধ্যে মোট ৩৩ জন সুস্থ হয়ে উঠেছেন। 
এদিকে স্বাস্থ্যমন্ত্রীর দেওয়া করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে শনাক্ত এবং মৃত্যু সম্পর্কিত তথ্যের সঙ্গে আইইডিসিআরের দেওয়া তথ্যের মিল না থাকায় ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। এ সময় তিনি বলেন, ‘স্বাস্থ্যমন্ত্রী সে মুহূর্তে যে তথ্য দিয়েছিলেন তা তখন সঠিক ছিল। মিটিংয়ে বক্তৃতার সময় আইইডিসিআরে ফোন দিয়ে জানতে চাওয়া হয়। নামের বানানের ভুল থাকার কারণেই এই ধরনের গড়মিল হয়েছে। পরে যাচাই বাছাইয়ের মাধ্যমে জানা যায় এই দুইটা নামই এক ব্যক্তির ছিল। দুটো তথ্যই আইইডিসিআর দিয়েছিল। এতে বিভ্রান্তি হওয়ার কিছুই নেই। আমাদের এই সর্বশেষ বক্তব্যের পরে সব বিভ্রান্তির অবসান ঘটবে বলে মনে করি।’


জাতীয়-আন্তর্জাতিক সংবাদসহ পটিয়া সম্পর্কে জানতে ও জানাতে আমাদের ফেসবুক পেজের সাথে থাকুন।
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.