vop-ad1

ভয়েস অব পটিয়াঃ চট্টগ্রামে নমুনা পরীক্ষায় আরও ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে এখন মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৭ জনে দাঁড়ালো।

করোনা : চট্টগ্রামে আক্রান্ত বেড়ে ৭ জনে; করোনা, করোনা ভাইরাস, কোভিড, কোভিড১৯, স্যানিটাইজার, কেরু এন্ড কোম্পানী, ফৌজদারহাট, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিকাল এন্ড ইনফেকশাস ডিজিডেজ, বিআইটিআইডি; Corona, Corona Virus, Covid, Covid19, Sanitizer, Carew and Company; Bangladesh Institute of Tropical and Infectious Disease, BITID
Bangladesh Institute of Tropical and Infectious Diseases (BITID), Chittagong

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) নমুনা পরীক্ষায় আরও ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে এখন মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৭ জনে দাঁড়ালো। 
শুক্রবার (১০ এপ্রিল) চট্টগ্রামের স্বাস্থ্য পরিচালক ডা. শাহরিয়ার কবির জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে আরও দু'জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা গেছে। এ পর্যন্ত চট্টগ্রামে মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৭ জন। শুক্রবার করোনা ভাইরাস শনাক্ত হওয়া দু’জনের মধ্যে একজনের বাড়ি চট্টগ্রাম নগরের ফিরিঙ্গি বাজার এলাকায়। আক্রান্ত আরেকজনের নির্দিষ্ট ঠিকানা নিশ্চিত করা যায় নি। গত ০৩ এপ্রিল চট্টগ্রামের দামপাড়ায় ৬৭ বছর বয়সী এক ব্যক্তির শরীরে প্রথম করোনা ভাইরাস শনাক্ত করা হয়। ০৫ এপ্রিল ওই ব্যক্তির ছেলের শরীরেও করোনা ভাইরাস শনাক্ত করা হয়। এরপর গত ০৮ এপ্রিল আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়। ০৮ এপ্রিল আক্রান্তদের মধ্যে একজনের বয়স ৪৫, একজনের বয়স ৪০ এবং অন্যজনের বয়স ৫০ বছর। তারা চট্টগ্রাম নগরীর সাগরিকা, হালিশহর এবং সীতাকুন্ড উপজেলার বাসিন্দা বলে জানান স্বাস্থ্য পরিচালক। তাদের শরীরে করোনা ভাইরাস শনাক্তের পর চট্টগ্রামের বিভিন্ন এলাকা লকডাউন করে প্রশাসন। সর্বশেষ ঢাকার পাশাপাশি চট্টগ্রাম নগরে প্রবেশ কিংবা বের হওয়া বন্ধ করে দেয় পুলিশ প্রশাসন।



জাতীয়-আন্তর্জাতিক সংবাদসহ পটিয়া সম্পর্কে জানতে ও জানাতে আমাদের ফেসবুক পেজের সাথে থাকুন।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।