vop-ad1

ভয়েস অব পটিয়াঃ কওমী মাদ্রাসাভিত্তিক সংগঠন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাঈদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাঈদ বাবুনগরীর ইন্তেকাল; হেফাজতে ইসলাম; বাবুনগরী; হাটহাজারী; চট্টগ্রাম; কওমী মাদ্রাসা
হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাঈদ বাবুনগরী


ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ কওমী মাদ্রাসাভিত্তিক সংগঠন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাঈদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।
 
অসুস্থ অবস্থায় আজ বৃহস্পতিবার তাঁকে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার পথে বেলা ১২টার দিকে তিনি ইন্তেকাল করেন। হাসপাতালে পৌঁছালে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন বলে জানান হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মীর ইদ্রিস নদভী। হাটহাজারী মাদ্রাসার মাসিক প্রকাশনা ‘মুঈনুল ইসলাম’ এর নির্বাহী সম্পাদক মুনির আহমদ মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। 

৬৭ বছর বয়সী দেশের অন্যতম শীর্ষ এই আলেম দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন।

বাবুনগরীর ভাগ্নে ওসমান সাদেক বৃহস্পতিবার দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘অবশেষে না ফেরার দেশে চলে গেছেন বড় মামা জুনাইদ বাবুনগরী।’  

হাটহাজারী মাদ্রাসার দায়িত্বশীলরা জানান, বুধবার সন্ধ্যার পর থেকে আল্লামা বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাঁকে নিয়ে হাসপাতালের দিকে রওনা হন সঙ্গীরা। পথেই তাঁর মৃত্যু হয়।

আজ রাত ১১টায় তাঁর দীর্ঘদিনের কর্মস্থল দারুল উলুম মঈনুল হাটহাজারী মাদ্রাসায় জানাযার নামায অনুষ্ঠিত হবে। এরপর তাঁর গ্রামের বাড়ি ফটিকছড়ির বাবুনগরে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করার কথা রয়েছে।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।