vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়ায় প্রতিপক্ষের পরিচালিত সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্রসহ ৩ জন গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

পটিয়ায় সন্ত্রাসী হামলায় আইন কলেজের ছাত্রসহ আহত ৩
পটিয়ায় সন্ত্রাসী হামলায় আইন কলেজের ছাত্রসহ আহত ৩


ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: পটিয়ায় প্রতিপক্ষের পরিচালিত সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্রসহ ৩ জন গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মেহেরআটি গ্রামে গত ১০ জানুয়ারী সকাল ১০টায়।

আহতরা হলেন- মোঃ রফিক, মোস্তাক মিয়া, মোঃ আলী। আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রফিকের অবস্থা আশংকাজনক হলে তাকে চমেক হাসপাতালে ২৮ নং ওয়ার্ডে ১১৫নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় মোঃ মোস্তাক মিয়া বাদী হয়ে একই এলাকার জবল আহমদ, বেলাল উদ্দিন, শওকত আলী লিয়াকত আলী, সাদ্দাম হোসেন, শাহ আজিজ, জাহিদা খাতুনসহ অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ নং- ৬৮/১৫ইং দায়ের করেছে।

অভিযোগের বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে রফিক আহমদকে জবল আহমদ ক্ষুদ্ধ হয়ে সন্ত্রাসী কায়দায় দলবল নিয়ে লোহার রড দিয়ে রফিক তার বাড়ির পাশে একটি টিউশনি শেষে বাড়িতে ফেরার পথে তাকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে। এ সময় তার আত্মচিৎকারে তাকে বাঁচানোর জন্য একই এলাকার মোস্তাক মিয়া ও মোঃ আলী এগিয়ে আসলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা তাদেরকেও এলোপাতারি পিটিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে। এ ঘটনায় এলাকায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে স্থানীয়রা। বর্তমানে সন্ত্রাসীদের ভয়ে অসহায় পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানা গেছে।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।