পটিয়া উপজেলার কচুয়াই ফারুকী পাড়ায় সন্ত্রাসী মো: খোরশেদ আলমের নেতৃত্বে ১৪/১৫ জনের এক সন্ত্রাসী হামলায় ৩জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

পটিয়ার কচুয়াই-এ সন্ত্রাসী হামলায় আহত ৩
ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: পটিয়া উপজেলার কচুয়াই ফারুকী পাড়ায় সন্ত্রাসী মো: খোরশেদ আলমের নেতৃত্বে ১৪/১৫ জনের এক সন্ত্রাসী হামলায় ৩জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

অভিযোগে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে ৩জন গুরুতর আহত হয়। আহতদের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। আহতরা হলেন, মো: আবুল হোসেন ফারুকী (৫৫), রোকেয়া বেগম (৫০), বাদীর স্ত্রী সুলতানা বেগম (২৩)। আহতদেরকে মারধর করে শারীরিকভাবে লাঞ্ছিত করে। 

জানা যায়, সন্ত্রাসী মো: খোরশেদ আলম এর আদিনিবাস উপজেলার হাইদগাঁও ইউনিয়নের। মো: খোরশেদ আলমের বিরুদ্ধে হত্যা, ছিনতাই, নারী-নির্যাতন মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে। সে বর্তমানে ফারুকী পাড়ায় এসে বসত ঘর স্থাপন করে বসবাস শুরু করছে। হাইদগাঁও এলাকাবাসী খোরশেদ আলমকে তার এসব অপকর্মের জন্য একাধিক গণ ধোলাই দিয়ে এলাকাছাড়া করেন। এরপর সে ফারুকী পাড়ায় এসে এসব অপরাধ কর্মকান্ড করে যাচ্ছে। এই অপকর্ম থেকে মুক্তির জন্য এলাকাবাসী উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। 

সর্বশেষ কচুয়াই ফারুকী পাড়ায় আবুল হোসেন ফারুকী বসত ঘরে হামলা ও লুটপাটের ঘটনা ঘটায়। এব্যাপারে পটিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ নং- এসডিআর নং-৪২৯০/১৫

Keep updated with us via www.facebook.com/VoiceofPatiyaFans
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.