vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়া উপজেলার মনসারটেক-চৌমুহনী এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি অটোরিকশা ও মিনি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত

পটিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ; শিশুসহ নিহত ৪; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ; শিশুসহ নিহত ৪

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পটিয়া উপজেলার মনসারটেক-চৌমুহনী এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি অটোরিকশা ও মিনি বাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত চারজন। 

শুক্রবার (০৯ অক্টোবর) বেলা ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস.আই মো. শফিকুল আজম।

নিহতরা হলেনঃ- অটোরিকশা চালক মোঃ সাইফুল ইসলাম এবং আরোহী অনিক সেন (৫), কাঁকন সেন (৩) ও রুপনা সেন (২৫)। আহত  অনিকের বাবা অঞ্জন (৩৬), অর্পণ সেন, অনামিকা সেন (২৫) ও কাঞ্চন সেনকে (৪০) চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হাইওয়ে পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এস.আই মোঃ শফিকুল আজম ভয়েস অব পটিয়া’কে জানান, ‘হতাহতরা সবাই পরস্পরের আত্মীয়।’  স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা শফিকুল আজম বলেন, ‘বাসটি কক্সবাজারের দিকে যাচ্ছিল। পটিয়া শহরের দিক থেকে আসছিল অটোরিকশাটি। পথে বাসটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর রুপনা সেন মারা যান।’
এ ব্যাপারে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম জানান, ‘আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা ‘গুরুতর’।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।