vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়ায় পদ্মা অয়েলের তেলবাহী একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্র

পটিয়ায় তেলবাহী ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্র আহত; দাবি মেনে নেয়ার আশ্বাসে অবরোধ প্রত্যাহার; পটিয়া; চট্টগ্রাম; স্কুল ছাত্র; সড়ক দূর্ঘটনা; পটিয়া সদর; রাহাত আলী; চট্টগ্রাম-কক্সবাজার; Patiya; Chittagong; Chattogram; Coxsbazar; Road; Highway
 পটিয়ায় তেলবাহী ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্র আহত; দাবি মেনে নেয়ার আশ্বাসে অবরোধ প্রত্যাহার

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পটিয়া পৌর সদরে অবস্থিত দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্রকে ধাক্কা দিয়ে গুরুতর আহত করেছে পদ্মা অয়েলের তেলবাহী একটি ট্রাক (চট্টমেট্টো-ঢ-০১-০০১৮)। 

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে দুই সহোদর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ হানিফ ও ৯ম শ্রেণীর ছাত্র মোঃ রিয়াদ। তাদের বাড়ি উপজেলার পশ্চিম হাইদগাঁও গ্রামে।
এতে ক্ষুদ্ধ হয়ে শিক্ষার্থীরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থানার সম্মুখ এলাকা হতে পটিয়া সরকারী কলেজ গেইট পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে। অবরোধে সড়কের উভয় পাশ্বে যানজটের সৃষ্টি হয়। পরে আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে পটিয়া থানা প্রশাসনের কর্মকর্তাসহ এক ত্রি-পক্ষীয় বৈঠকে ছাত্রদের দাবি মোতাবেক শীঘ্রই স্কুল গেইট সংলগ্ন মহাসড়কে গতিরোধক, স্কুল চলাকালীন ট্রাফিক পুলিশ মোতায়েন এবং আহতদের দ্রুত সুচিকিৎসার বিষয়ে প্রশাসন আশ্বাস দিলে ছাত্ররা সড়ক অবরোধ প্রত্যাহার করে নেয়। এতে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব শরিফুল ইসলাম, পটিয়া থানার এসআই কামাল উদ্দিন, ছাত্রদের পক্ষে শহীদুল ইসলামসহ প্রমুখ। 

এ ব্যাপারে আহত শিক্ষার্থীদের পক্ষে শহীদুল ইসলাম বলেন, ’বর্তমানে আহত আমার দুই মামাতো ভাইয়ের অবস্থা খুবই আশংকাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দ্রুত অপারেশনের জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।’ 

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহাদাত হোসেন জানান, ’আহত দুই শিক্ষার্থী সহোদর। তারা বিদ্যালয়ের টিফিন ছুটির সময় বের হলে তেলবাহী একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। তাদেরকে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চমেকে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসকরা। তাদের পায়ে মারত্মক জখম হয়েছে। এখন তাদের সুস্থতা একমাত্র আল্লাহর হাতে।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।