vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে রশিদাবাদ কান্ত কাজীর বাড়ী প্রবাসী উন্নয়ন ফোরামের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

কান্ত কাজীর বাড়ী প্রবাসী উন্নয়ন ফোরামের গরীব দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ; পটিয়া; চট্টগ্রাম দক্ষিণ জেলা; চট্টগ্রাম; প্রবাসী; ইউনিয়ন; শোভনদন্ডী; সংবাদ; Patiya; Chittagong; Chattogram
কান্ত কাজীর বাড়ী প্রবাসী উন্নয়ন ফোরামের গরীব দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে রশিদাবাদ কান্ত কাজীর বাড়ী প্রবাসী উন্নয়ন ফোরামের উদ্যোগে ৩য় বারের মত গত ০৫ রমজান ১৪৪০ হিজরী (১১ মে ২০১৯ ইং শনিবার) বিকাল ৪ ঘটিকায় সমাজের গরীব ও দুস্থ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-অর্থ সম্পাদক হাবিবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গগণ। উক্ত ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে আর্থিক সহযােগিতা করেন প্রবাসী মােঃ ইসমাইল, মােঃ এমদাদুল হক, মােঃ শহীদুল হক, হাবিবুর রহমান, মােঃ এনামুল হক, মােঃ মুছা, মােঃ সােহেল, মােঃ শাহাদাত হােসেন, মােঃ আহমদ দ্বীন, মোঃ মহিউদ্দীন, মােঃ রুবেল, মােঃ রাশেদুল ইসলাম, মােঃ ইসহাক, মােঃ হারুন, মােঃ আব্দুস শুকুর, মােঃ মহিউদ্দিন, নাজিম উদ্দিন, মোঃ মামুন, মোঃ ফোরকান, মােঃ আমিন, আলী আক্কাস, আমজাদ হােসেন, লােকমান রােমান, মােঃ রুবেল, কামরুল ইসলাম, মােঃ লিটন, নিখিল, মােঃ রফিক, নূর হাসান পিন্টু, মােঃ এরশাদ, মােঃ নূর উদ্দিন, মােঃ মাঈনুদ্দীন প্রমুখ। 

উল্লেখ্য যে, সংগঠনের সভাপতি মােঃ মুছা “আল লেমছা আল ছেহেরিয়া রেষ্টুরেন্ট” শারজাহ এর পক্ষ থেকে আর্থিক সহযােগিতা প্রদান করেন। উক্ত সংগঠনটির মাধ্যমে বিগত তিন বছর ধরে পবিত্র রমজান মাসে সমাজের গরীব ও দুস্থ পরিবারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, কন্যা বিয়ে, অসুস্থ ব্যক্তির চিকিৎসা খরচ ও গরীব ছেলে-মেয়েদের পবিত্র কুরআন শিক্ষার জন্য ফোরকানিয়া মাদ্রাসা পরিচালিত হয়। 

এ ধরনের মহৎ কাজে এগিয়ে আসার জন্য প্রবাসী ভাই ও সমাজের বিত্তবানদের  সংগঠনের পক্ষ থেকে অনুরােধ জানানাে হয়।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।