vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়ায় দশম শ্রেণির এক ছাত্রী অপহরণের ৮ দিন পার হলেও এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। সেই সাথে হদিস পাওয়া যায়নি অপহরণকারীর।

পটিয়ায় স্কুলছাত্রী অপহরণের ৮ দিন পার; উদ্ধারে ব্যর্থ পুলিশ; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram; অপহরণ; ছাত্রী; স্কুল; পুলিশ; অপরাধ; kidnap; police; crime
পটিয়ায় স্কুলছাত্রী অপহরণের ৮ দিন পার; উদ্ধারে ব্যর্থ পুলিশ

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পটিয়ায় দশম শ্রেণির এক ছাত্রী অপহরণের ৮ দিন পার হলেও এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। সেই সাথে হদিস পাওয়া যায়নি অপহরণকারীর।

পুলিশ জানায়, অপহরণকৃত স্কুলছাত্রীর অভিভাবকের অভিযোগের প্রেক্ষিতে গত ১৭ জুলাই অপহরণের এ ঘটনায় সহযোগীতার অভিযোগে অপহরকারীর মা হাজেরা খাতুন (৫০)’কে ঘটনার রাতেই তারা গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছেন। অপহরণকারী গাড়ি চালক করিম ড্রাইভার (৩০) পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডস্থ কাগজীপাড়ার বাসিন্দা মৃত নুরুল ইসলামের পুত্র। 

মামলার বাদী অভিযোগ করেন, অপহরণের ৮ দিন পরও ভিকটিমকে উদ্ধার এবং বাদীকে সহযোগীতা করছে না এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা। 

সূত্র জানা যায়, খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এ ছাত্রী প্রতিদিনের মত গত ১৭ জুলাই স্কুলে যাওয়ার পথে হঠাৎ করিম ড্রাইভার মক্কা ভিলা এলাকা থেকে গাড়িতে তুলে নিয়ে যায়। ঘটনাটি সাথে সাথে জানাজানি হলে স্কুলের প্রধান শিক্ষক বিষয়টি তাৎক্ষণিকভাবে পটিয়া থানা পুলিশকে লিখিতভাবে জানান। পরবর্তীতে ছাত্রীর পিতা বাদী হয়ে অপহরণকারীর বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন। বাদীর পিতা অভিযোগ করেন, থানার সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তা উদ্ধার কাজে গাফিলতি করছেন। 

এ ব্যাপারে জানতে চাইলে, পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানান, ‘স্কুল ছাত্রী অপহরণ করার দায়ে থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। ইতিমধ্যে অপহরণে প্রত্যক্ষ সহযোগীতার অভিযোগে গাড়ি চালকের মাকে গ্রেফতার করা হয়েছে এবং স্কুল ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।