vop-ad1

ভয়েস অব পটিয়াঃ সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকায় পটিয়া পৌর এলডিপির ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

সংগঠনবিরোধী কার্যকলাপ-পটিয়া এলডিপির ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা; LDP
সংগঠনবিরোধী কার্যকলাপ-পটিয়া এলডিপির ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

ভয়েস অব পটিয়া-প্রেস বিজ্ঞপ্তিঃ সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকায় পটিয়া পৌরসভা এলডিপির আহ্বায়ক আবদুর রশীদ, উপজেলা এলডিপির সভাপতি মনছুর আলম, সাধারণ সম্পাদক আইয়ুব আলী ও জেলা গণতান্ত্রিক যুবদলের সদস্য সচিব আব্দুল কুদ্দুছকে পটিয়া পৌরসভা এলডিপি ও এর অঙ্গসংগঠনের পক্ষ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। 

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পটিয়া পৌরসভা এলডিপির নেতা-কর্মীরা জানান, ‘এলডিপির প্রেসিডেন্ট ড. কর্ণেল (অব.) অলি আহমদের নেতৃত্বে সারাদেশে যখন গণতান্ত্রিক আন্দোলন অব্যাহত আছে, কেন্দ্রীয় সিদ্ধান্ত উপেক্ষা করে দলছুট উল্লেখিত এলডিপির নামধারী নেতাগণ সংগঠনের সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বৈরাচারী আওয়ামী সরকারের একপেশে ভোট ডাকাতির সাথে জড়িত হয়ে বিএনএম এর প্রার্থী এম.এয়াকুব আলীর নোঙ্গর মার্কায় প্রকাশ্যে নির্বাচনী প্রচার-প্রচারণায় জড়িত থাকায় আমরা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হইলাম।’ 
বিবৃতিদানকারীগণ হলেন, পটিয়া পৌরসভা এলডিপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ছৈয়দ, সদস্য সচিব মুজিবুর রহমান, পটিয়া পৌরসভা গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি আমিনুল হক আমীর, পটিয়া পৌরসভা গণতান্ত্রিক শ্রমিক দলের সাধারণ সম্পাদক মুহাম্মদ বেলাল, পটিয়া পৌরসভা এলডিপির সদস্য সচিব মুঃ সাদ্দাম হোসেন, সদস্য মু: ফারুক, অনিল চক্রবর্তী, মু: দেলোয়ার, মু: আলি, মু: আব্দুর রহিম প্রমুখগণ।
Share To:
Next
This is the most recent post.
Previous
পুরাতন পোস্ট

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।