vop-ad1

ভয়েস অব পটিয়াঃ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র পটিয়া পৌরসভা ও উপজেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও প্রয়াত এলডিপি নেতৃবৃন্দের স্মরণে স্মরণসভা

পটিয়া এলডিপির ইফতার মাহফিল ও স্মরণসভা; এলডিপি; ইফতার মাহফিল; পটিয়া; LDP; Ifter Mahfil; Patiya; Chattogram-12; চট্টগ্রাম-১২
পটিয়া এলডিপির ইফতার মাহফিল ও স্মরণসভা

ভয়েস অব পটিয়া-সংবাদ বিজ্ঞপ্তিঃ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র পটিয়া পৌরসভা ও উপজেলা শাখার উদ্যোগে আজ স্থানীয় এক কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল ও প্রয়াত এলডিপি নেতৃবৃন্দের স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন পটিয়া পৌরসভা এলডিপির আহ্বায়ক জনাব মোহাম্মদ সৈয়দ। পটিয়া পৌরসভা এলডিপির সদস্য সচিব জনাব মোহাম্মদ মুজিবুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র চট্টগ্রাম-১২ (পটিয়া উপজেলা ও পৌরসভা) সমন্বয়ক ইঞ্জিনিয়ার আসিফ বিন হুদা। 

এতে আরো উপস্থিত ছিলেন এলডিপি পটিয়ার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ দেলোয়ার, ধর্ম বিষয়ক সম্পাদক মনির, এলডিপি নেতা মোহাম্মদ ফারুক, মোহাম্মদ বাবুল, গণতান্ত্রিক ছাত্রদল নেতা ইরফান, তৌহিদ, শাহেদ, জিসান, বেলাল, শাকিল প্রমুখ।

Share To:
Next
This is the most recent post.
Previous
পুরাতন পোস্ট

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।