vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়া থানাধীন আটশত বন্যার্ত নারী-পুরুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছেন চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি শফিকুল ইসলাম

পটিয়ায় বন্যার্তদের মাঝে কমিউনিটি পুলিশের ঈদবস্ত্র বিতরণ

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: চট্টগ্রাম জেলা কমিউনিটি পুলিশের উদ্যোগে পটিয়া থানাধীন আটশত বন্যার্ত নারী-পুরুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) শফিকুল ইসলাম বিপিএম।  

মঙ্গলবার দুপুরে কমিউনিটি পুলিশ চট্টগ্রাম জেলার উদ্যোগে আয়োজিত দুস্থ ও বন্যার্তদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ বস্ত্র বিতরণ করেন। 

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার একেএম হাফিজ আক্তারের সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার (পটিয়া সার্কেল) শামীম হোসেনের সঞ্চালনায় সভায় এতে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) হাবিবুর রহমান, পটিয়া পৌর মেয়র হারুনুর রশিদ, পটিয়া থানার ওসি রেফায়েত উল্লাহ চৌধুরী, চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ, জসিম উদ্দীন মাষ্টার, ছালামত উল্লাহ মল্ল, মফজল আহমদ চৌধুরী, মাহবুবুর রহমান, পটিয়া থানার এসআই শাহ আলম প্রমুখ। 

প্রধান অতিথি শফিকুল ইসলাম বিপিএম বলেন, ‘পুলিশের বিরুদ্ধে মানুষের দুর্নাম রয়েছে। কিন্তু পুলিশ সবসময় মানুষের সেবামূলক কাজে নিয়োজিত। আর যারা অনিয়ম দুর্নীতি করে তারা পুলিশ বিভাগে টিকে থাকতে পারে না। কমিউনিটি পুলিশ এলাকার আইনশৃঙ্খলার উন্নয়নে পুলিশের সহায়ক শক্তি হিসেবে কাজ করছে। এলাকার আইনশৃঙ্খলার উন্নয়নে কমিউনিটি পুলিশসহ এলাকার সচেতন লোক এগিয়ে আসার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।