ভয়েস অব পটিয়া: পটিয়ার এমপি সামশুল হক চৌধুরীর পটিয়াবাসীর জন্য বিশেষ ঈদ উপহার উপলক্ষে তাঁর ব্যাক্তিগত উদ্যোগে আজ (শুক্রবার) থেকে ঈদুল ফিতর উপলক্ষে জনসাধারনের সুবিধার্থে ৫দিন ব্যাপী ৬টি ফ্রি বিআরটিসি দ্বিতল বাস সার্ভিস চলবে।

Voice of Patiya

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: পটিয়ার এমপি সামশুল হক চৌধুরীর পটিয়াবাসীর জন্য বিশেষ ঈদ উপহার উপলক্ষে তাঁর ব্যাক্তিগত উদ্যোগে আজ (শুক্রবার) থেকে ঈদুল ফিতর উপলক্ষে জনসাধারনের সুবিধার্থে ৫দিন ব্যাপী ৬টি ফ্রি বিআরটিসি দ্বিতল বাস সার্ভিস চলবে। আজ শুক্রবার বিকাল ২টায় শাহ আমানত সেতু চত্বরে এ সার্ভিস উদ্বোধন করেন সামশুল হক চৌধুরী এমপি। 

জানা যায়, শাহ আমানত সেতু থেকে পটিয়া-চন্দনাইশ সীমান্ত এলাকা পর্যন্ত ফ্রি যাত্রী পরিবহন করবে। আজ শুক্রবার থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত ফ্রি বিআরটিসি চলাচল করবে। 

http://voiceofpatiya.blogspot.com/2015/07/17-freebusservice.htmlএ প্রসঙ্গে সামশুল হক চৌধুরী বলেন, প্রতি বছর হাজার হাজার মানুষ ঈদের সময় পরিবহন সংকটের কারনে ভোগান্তির শিকার হন। পটিয়া ও দক্ষিন চট্টগ্রামবাসীর সুবিধার্থে ফ্রি বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়ছে। বিগত কয়েক বছর ধরে ঈদ-উল-ফিতর, ঈদ-উল-আযহা, দূর্গাপূজা, প্রবারণা পূর্ণিমা, আল জামেয়া আল ইসলামিয়া পটিয়া মাদ্রাসার বার্ষিক সভাসহ বিশেষ বিশেষ দিবসে এ সার্ভিস চালু করা হয়।


Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.