vop-ad1

ভয়েস অব পটিয়াঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, ‘ইসলামকে যারা মানে না তারা নাস্তিক’।

 
নাস্তিকদের কারণে দেশে আজ অরাজকতা সৃষ্টি হচ্ছে : আল্লামা শাহ্ আহমদ শফী; পটিয়া; চট্টগ্রাম; হাটহাজারী; Patiya; Chittagong; Harhazari
নাস্তিকদের কারণে দেশে আজ অরাজকতা সৃষ্টি হচ্ছে : আল্লামা শফী

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, ‘ইসলামকে যারা মানে না, যারা হেফাজত করে না তারা নাস্তিক। মুসলমান নাম ধারণ করে কিছু ব্যক্তি কলেমা, নামাজ, রোজা, হজ্ব ও যাকাত থেকে বিরত থাকেন। এমনকি ইসলামের এসব স্তম্ভের বিরুদ্ধে বিষোদগার করেন। এসব নাস্তিকদের কারণে দেশে আজ অরাজকতা সৃষ্টি হচ্ছে। ঘটনা-দুর্ঘটনা বাড়ছে। তাই মুসলমানদের অবশ্যই নাস্তিকদের বিরুদ্ধে অবস্থান নিতে হবে।’

শুক্রবার (০৬ মার্চ) পটিয়া উপজেলার দৌলতপুর দারুল উলুম দেয়াং পাহাড় মাদ্রাসার ৪৩ তম বার্ষিক ‘সালানা জলসা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা দিতে গিয়ে তিনি এসব মন্তব্য করেন।
এ সময় হেফাজত আমীর দেশে সহিংসতা বন্ধের জন্য আল্লাহর কাছে দুই নেত্রীর হেদায়েত কামনা করেন। মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত বক্তব্য দেন- বাবুনগর মাদ্রাসার পরিচালক মুহিবুল্লাহ বাবুনগরী, ফতেহপুর মাদ্রাসার পরিচালক মাহমুদুল হাছান, দারুল উলুম দেয়াং পাহাড় মাদ্রাসার পরিচালক আবুল হাসেম, দারুল মারিফ মাদ্রাসার পরিচালক ফরিদ উদ্দিন, পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোজাফফর আহমদ চৌধুরী টিপু, বড়উঠান ইউপি চেয়ারম্যানসহ আরো অনেকে।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।