vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শফিক টেম্পো চালকের চুলের মুটি ধরে প্রকাশ্যে বেধড়ক পেটাতে থাকেন।

পটিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ কর্তৃক প্রকাশ্যে টেম্পো চালককে পিটিয়ে জখম; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram; হাইওয়ে পুলিশ; পুলিশ; Police; Highway police
পটিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ কর্তৃক প্রকাশ্যে টেম্পো চালককে পিটিয়ে জখম

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ মন্ত্রী যাবে জানতেন না টেম্পো চালক মোহাম্মদ তসলিম (২০)। পরিবারের সদস্যদের আহার যোগাতে প্রতিদিনকার মত টেম্পো নিয়ে সকালে বেরিয়ে পড়েন রাস্তায়। শুক্রবার সকালে চট্টগ্রামের পটিয়া হাইওয়ে ক্রসিং এলাকায় পৌঁছা মাত্র পুলিশ সিগন্যাল দিয়ে তসলিমের টেম্পোটি থামায়। কিছু বুঝে ওঠার আগেই পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শফিক কমান্ডো স্টাইলে টেম্পো চালকের চুলের মুটি ধরে বেধড়ক পেটাতে থাকেন। ওই সময় চিৎকার করে পুলিশ ইনচার্জ শফিক বলতে থাকেন, ‘বেটা মন্ত্রী যাবে জানিস না’। মারতে মারতে এক পর্যায়ে চালকসহ টেম্পোটি পুলিশ ফাঁড়ির অভ্যন্তরে নিয়ে যান। 

জখমের অবস্থা হওয়া টেম্পো চালক মোহাম্মদ তসলিম পটিয়া উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের আবুল ফয়েজের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার আরাকান মহাসড়ক হয়ে কক্সবাজার যাওয়ার কথা ছিল। সকাল থেকেই মহাসড়কে নিষিদ্ধ সিএনজি ছাড়াও ফিটনেসবিহীন গাড়ি চলাচল হাইওয়ে পুলিশ বন্ধ করে দেয়। ফলে যাত্রী সাধারণ চরম দুর্ভোগে পড়েন। অনেকে রোগী নিয়ে বের হতে চাইলেও গাড়ির অভাবে বের হতে পারেননি।

এদিকে, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের বৃহস্পতিবার থেকে শুক্রবার পর্যন্ত টানা দুইদিন আরাকান সড়কের ভাঙা অংশ ইট বালি দিয়ে মেরামত করতে দেখা গেছে। বিকেলে মন্ত্রীর কর্মসূচি বাতিল হওয়ার বিষয়টি জানতে পারে হাঁফ ছেড়ে বাঁচেন ভোগান্তির শিকার সাধারণ যাত্রীরা।

পটিয়া উপজেলার থানা মহিরা গ্রামের ষাটোর্ধ্ব এক রিক্সা চালক ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘গ্রামীণ পথ থেকে খালি রিক্সা নিয়ে সামান্য মহাসড়কে ওঠা মাত্রই মন্ত্রী যাওয়ার ইস্যুতে তার রিক্সাটি দিনভর পুলিশ ফাঁড়িতে আটকে রাখে। রিক্সা চালাতে না পেরে ওইদিনে কোন ইনকাম হয় নি, যার ফলে দুপুরে ভাতও খেতে পারেন নি বলে জানান রিক্সাচালক।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।