Saturday, January 23, 2021

করোনা : শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নিতে নির্দেশনা জারি

করোনা : শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নিতে নির্দেশনা জারি; করোনা; করোনা ভাইরাস; কোভিড-১৯; শিক্ষাপ্রতিষ্ঠান; Corona; Corona Virus; Covid-19; School
করোনা : শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নিতে নির্দেশনা জারি

ভয়েস অব পটিয়া-ন্যাশনাল ডেস্কঃ কোভিড-১৯ করোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেয়ার জন্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

গতকাল শনিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী ০৪ ফেব্রুয়ারীর মধ্যে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে কোভিড-১৯ করোনা ভাইরাসে শিক্ষা প্রতিষ্ঠান খোলার গাইডলাইন অনুসরণকল্পে এ নির্দেশনা জারি করা হয়। 

গাইডলাইন অনুযায়ী আগামী ০৪ ফেব্রুয়ারীর মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর প্রধানকে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা পাওয়া মাত্র প্রতিষ্ঠানগুলো খুলে দেয়ার জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিতে বলা হয়েছে।

এ সংক্রান্ত নোটিশগাইডলাইন

React:
শেয়ার করুন

Author:

Voice of Patiya ঐতিহ্যবাহী পটিয়ার প্রথম পূর্ণাঙ্গ ডিজিটাল মিডিয়া / অনলাইন নিউজ পোর্টাল। পটিয়াকে অনলাইনে সমৃদ্ধ করার সাথে সাথে পটিয়ার গণমানুষের কথা প্রচার করা Voice of Patiya’র একমাত্র লক্ষ্য। পটিয়ার প্রধান প্রধান সমস্যাগুলোর সংবাদ, তথ্য, পটিয়ার সমসাময়িক বিষয়বস্তুসহ দেশ-বিদেশের বিভিন্ন সংবাদ প্রচারের জন্য Voice of Patiya আছে আপনার পাশে।

0 comment:

বিজ্ঞাপন

ad2

নিউজ আর্কাইভ