vop-ad1

ভয়েস অব পটিয়াঃ বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধ-হরতালে অচল পটিয়া প্রধান ডাকঘর (পোস্ট অফিস)

হরতালে অচল পটিয়া পোস্ট অফিস; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
হরতালে অচল পটিয়া পোস্ট অফিস!
 
ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধ-হরতালে অচল পটিয়া প্রধান ডাকঘর (পোস্ট অফিস)। 

সরেজমিনে পরিদর্শনকালে আজ সকালে দেখা যায় যে, ডাকঘর ফটকের প্রধান গেইটে ভিতর থেকে তালা ঝুলানো। ভিতরে উঁকি দিতেই দেখা যায় অফিসের কর্মকর্তা-কর্মচারীরা সবাই চা-নাস্তারত খোশগল্পে ব্যস্ত। কর্মকর্তা-কর্মচারীদের সাথে আলাপকালে জানা যায়, কার্যত তারা নিরাপত্তার অজুহাতে প্রধান গেইটটি বন্ধ করে রেখেছেন। যার ফলে কার্যত বন্ধ রয়েছে ডাকঘর। ডাকঘর বন্ধ রাখায় সেবা নিতে আসা সাধারণ জনগণকে সেবা পেতে সীমাহীন দূর্ভোগ পোহাতে হচ্ছে। অনেকে বিদেশ থেকে প্রবাসীদের পাঠানো রেমিটেন্সের টাকা উত্তোলন এবং প্রয়োজনীয় লেনদেন সম্পন্ন করতে না পেরে নিজেদের আক্ষেপ ভয়েস অব পটিয়া’র কাছে তুলে ধরেন। কার্যত গত এক সপ্তাহ যাবত উক্ত অবস্থা বিরাজ করছে বলে জানান তারা।

এদিকে, সারাদেশে ২০ দলীয় জোট হরতাল-অবরোধ আহ্বান করলেও পটিয়ায় বিএনপির কার্যালয়ে তালা ঝুলানো দেখা যায়। সেই সাথে তাদের কোনো নেতাকর্মীকে কার্যালয়ের আশেপাশে কিংবা হরতাল পালন-অবরোধ কিংবা পিকেটিং করতে কোথাও দেখা যায় নি। কার্যত তারা ছিল নিষ্ক্রিয়।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।