vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়ায় যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক যুবঋণ বিতরণ

পটিয়ায় যুবঋণ বিতরণে সামশুল হক চৌধুরী এমপি; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়ায় যুবঋণ বিতরণে সামশুল হক চৌধুরী এমপি

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: পটিয়ায় গতকাল শুক্রবার যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত যুবকদের মাঝে যুবঋণ বিতরণকালে পরিকল্পনা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বলেন, ‘যুব সমাজই বাংলাদেশকে সমৃদ্ধশালী দেশে পরিণত করবে। বর্তমান সরকারের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবকদের উন্নয়নে কর্মসংস্থান ও নানান প্রকল্পের মাধ্যমে এগিয়ে নিতে কাজ করে চলেছেন। গ্রামের বেকার যুব সমাজকে প্রশিক্ষনের মাধ্যমে তাদেরকে স্বাবলম্বী করে বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। তাহলেই এ দেশ স্বনির্ভরশীল দেশ হিসেবে রুপান্তরিত হবে। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ এয়ার মোহাম্মদ পেয়ারু, পটিয়া থানার অফিসার ইনচার্জ রেফায়েত উল্লাহ, সাবেক চেয়ারম্যান আবদুল খালেক, যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল মতিন, পশ্চিম পটিয়া উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক মাহমুদুল হক প্রমুখ।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।