vop-ad1

ভয়েস অব পটিয়াঃ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র ৭০ তম জন্মদিন পালন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র উদ্যোগে বেগম খালেদা জিয়ার ৭০তম জন্মদিন পালন;পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র উদ্যোগে বেগম খালেদা জিয়ার ৭০তম জন্মদিন পালন

ভয়েস অব পটিয়া-সংবাদ বিজ্ঞপ্তিঃ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র ৭০ তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র উদ্যোগে পৌরসভা বিএনপি কার্যালয়ে কেক কেটে জন্মদিন পালন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিস মিয়া, জালাল উদ্দিন আহমদ, সম্মানিত সদস্য ও আনোয়ারা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোশারফ হোসেন, সাবেক যুগ্ম আহবায়ক ও বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম আবু, সহ-সাধারণ সম্পাদক ও চন্দনাইশ উপজেলা বিএনপি’র সভাপতি এডভোকেট নুরুল ইসলাম। এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক সাতকানিয়া পৌরসভার প্যানেল মেয়র নবাব মিয়া, বাঁশখালী পৌরসভা বিএনপি’র সদস্য সচিব আতিকুর রহমান ফারুকি, বোয়ালখালী উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহ চৌধুরী, সাতকানিয়া উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন, সদস্য মোহাম্মদ সেলিম চৌধুরী চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ শহিদুল আলম শহিদ, নাছির উদ্দিন, এম কফিল উদ্দিন, সঞ্জয় চক্রবর্তী, মহিলা দল নেত্রী জান্নাতুল নাঈম রিকু, ফাতেমা বেগম মুন্নি, পটিয়া উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাষ্টার মোহাম্মদ সেলিম, জেলা ছাত্রদল নেতা লোকমান, মোহাম্মদ শাহজাহান, আরেফিন রিয়াদ, নূর হোসেনসহ প্রমুখ।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।