vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়া পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কোরআন-দোয়া মাহফিল-আলোচনা সভা ও কাঙালী ভোজের আয়োজন

পটিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল-কাঙালী ভোজের আয়োজন পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল-কাঙালী ভোজের আয়োজন

ভয়েস অব পটিয়া-সংবাদ বিজ্ঞপ্তিঃ পটিয়া পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কোরআন-দোয়া মাহফিল-আলোচনা সভা ও কাঙালী ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সামশুল হক চৌধুরী এমপি বলেন, ‘বাংলাদেশের মানচিত্র যতদিন থাকবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ততদিন অমর হয়ে থাকবেন বাঙ্গালী জাতির মনে প্রাণে।  বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়ানোর স্বপ্ন নিয়ে কাজ করে ছিলেন। কিন্তু ১৯৭৫ এর এই দিনে ঘাতকরা নির্মমভাবে হত্যা করে এ মহান নেতাকে। স্বাধীনতার ৪৪ বছর পার করছে বাঙালী জাতি। আজ সময় এসেছে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করার। নতুন প্রজন্মকে জাতির পিতার আদর্শ ধরে রাখতে অগ্রণী ভুমিকা পালনের মাধ্যমে এ দেশকে এগিয়ে নিতে হবে।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।