vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়ায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ ২০১৫ উপলক্ষ্যে র‌্যালী ও সভা অনুষ্ঠিত

পটিয়ায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ ২০১৫ উপলক্ষ্যে র‌্যালী ও সভা; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়ায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ ২০১৫ উপলক্ষ্যে র‌্যালী ও সভা


ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ “আলোর পথে আরো এগিয়ে”এই শ্লোগান কে সামনে রেখে বিদ্যুৎ ও জ্বালানী মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগ কর্তৃক আয়োজিত “জাতীয় বিদ্যুৎ সপ্তাহ-২০১৫” উপলক্ষে পটিয়ায় র‌্যালী ও আলোচনা সভা গতকাল সোমবার সকালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ বিভাগ পটিয়ার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 

পটিয়া পিডিবির নির্বাহী প্রকৌশলী মোঃ আবু ছাইদের সভাপতিত্বে আলোচনা সভায় উদ্বোধক এবং প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র হারুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন সামশুল হক চৌধুরী এমপির প্রতিনিধি ও পৌরসভা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক নাসির উদ্দীন। 
কামরুল হাসান বাবুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ বিভাগ পটিয়ার (পিডিবি) সহকারী প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ জাকের সারোয়ার খান, মোঃ খোরশেদ আলী চৌধুরী, উপ-সহকারী প্রকৌশলী আব্দুস সামাদ ভুইয়া, জহিরুল হক, সমীর বড়ুয়া, মোঃ সাইফুল্লাহ রনি, মোঃ রাশেদুজ্জামান সরকার, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (সিবিএ)’র পক্ষ থেকে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ নেতা মোঃ আজহারুল হক, আতাউর রহমান খান, আহসান হাবীব চৌধুরী, কুদ্দুছুর রহমান চৌধুরী, তপন কুমার চৌধুরী, রনজিত কান্তি দেব প্রমুখ প্রমুখ। 

সভায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহের উদ্বোধক ও প্রধান অতিথি হারুনুর রশিদ বলেন, ‘বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড আগামী ২০২১ সালের মধ্যে সবার ঘরে ঘরে বিদ্যুৎ সুবিধা পৌঁছে দেয়ার লক্ষ্যে বিদ্যুতের উৎপাদন বৃদ্ধির পাশাপাশি গ্রাহক সেবার মান বাড়ানোসহ গতিশীল করতে বিভিন্নমুখী উদ্যোগ গ্রহণ করেছে। বর্তমানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে কাজ প্রশংসার দাবীদার।’
সভার সভাপতির বক্তব্যে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ বিভাগ-পটিয়ার নির্বাহী প্রকৌশলী মোঃ আবু ছাইদ বলেন, ‘সরকার বর্তমানে ১১০০০ হাজার মেগাওয়াট এর বেশী বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে। এর সুফল পটিয়ার ঘরে ঘরে পৌছেঁছে এবং দেশের ১৬ কোটি মানুষ ভোগ করছে; আগামী ২০১৬ সালের মধ্যে দেশে বিদ্যুৎ উৎপাদন ১৬ হাজার মেগাওয়াটে উন্নীত হবে। এতে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ ২০১৫ সালের সফলতা সার্থক হবে। দেশের অগ্রযাত্রা আরো তরান্বীত হবে।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।