vop-ad1

ভয়েস অব পটিয়াঃ আগামী ২১ মার্চ পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় বর্ধিতসভা আগামীকাল; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে পটিয়ায় বর্ধিতসভা আগামীকাল

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ আগামী ২১ মার্চ পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল ও স্বার্থক করতে বুধবার (১৪ মার্চ) এক বর্ধিতসভার আয়োজন করতে যাচ্ছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ। বর্ধিতসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। 

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মফিজুর রহমান ভয়েস অব পটিয়া’কে জানান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১ মার্চ পটিয়ায় মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার বিশাল জনসভা অনুষ্ঠিত হবে। উক্ত জনসভা সফল ও স্বার্থক করতে আমরা ইতিমধ্যেই পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ পরিদর্শন করেছি। এছাড়াও আগামীকাল বুধবার সকালে পটিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হল টুডে কনভেনশন সেন্টারে বর্ধিতসভার আয়োজন করা হয়েছে। একইদিন বিকেলে নগরীর দক্ষিণ জেলা আওয়ামী লীগের অফিসে আরও একটি প্রস্তুতিসভা অনুষ্ঠিত হবে। 

বর্ধিতসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত থাকবেন। 
পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, পটিয়ার মাটি ও মানুষের নেতা কর্মবীর সাংসদ সামশুল হক চৌধুরীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থাকার কথা রয়েছে। 

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শনিবার (১০ মার্চ) সকালে নগরীর মুসলিম হলে চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।