alt-text

ভয়েস অব পটিয়াঃ করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছুটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার।

করোনা : ১৪ নভেম্বর পর্যন্ত বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি


ভয়েস অব পটিয়া-ন্যাশনাল ডেস্কঃ করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত কওমী মাদ্রাসা ব্যতীত বাকি শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছুটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। 

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সংবাদ সম্মেলনে তিনি বলেন, “করোনা ভাইরাসে স্বাস্থ্য ঝুঁকির বিষয়টি বিবেচনায় নিয়ে গত মার্চ থেকে শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ রাখতে আমরা বাধ্য হয়েছি। আগামী ১৪ নভেম্বর পর্যন্ত কওমী মাদ্রাসা ব্যতীত সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। সেই সাথে আমরা পর্যালোচনা করেছি, সীমিত পরিসরে কিছু শিক্ষাপ্রতিষ্ঠান খোলা যায় কি না। এই সময়ের মধ্যে বিভিন্ন তথ্য পর্যালোচনা করে পরিস্থিতি অনুকূল হলে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠানগুলো খোলার চেষ্টা করব।

উক্ত ভার্চুয়াল সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মোঃ মাহাবুব হোসেন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মোঃ আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক সৈয়দ গোলাম ফারুকসহ দেশের বিভিন্ন শিক্ষা বোর্ডের চেয়ারম্যানগণ।
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours