vop-ad1

ভয়েস অব পটিয়া| পটিয়া অটো টেম্পু-টেক্সী সমবায় কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে পুলিশ ও শ্রমিকদের মাঝে সংঘর্ষে আহত অর্ধ শতাধিক

পটিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong
পটিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: পটিয়া অটো টেম্পু-টেক্সী সমবায় কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে পুলিশ ও শ্রমিকদের মাঝে সংঘর্ষ হয়েছে। এতে ৬ পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক আহত ও একজন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করেছে।

শনিবার বিকেল ৪টার দিকে পৌর সদরের বাসষ্টেশন এলাকায় টেম্পু সমিতির নির্বাচন চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন- শ্রমিক বদিউল আলম (৪৫), মোজাম্মেল হক (৩০), আহমদুল হক (৪০), সাদেক (২৫), মো. আলম (২৮), মহসিন (২৮), পুলিশ সদস্য ইসমাইল (২৫), আনসার সদস্য নান্নু শেখ (৪৫), নজরুল (২৭), নুরুল হুদা (৪০)। আহত অন্যদের নাম পাওয়া যায়নি।
সংঘর্ষ চলাকালে পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক করেছে। আটককৃত শ্রমিকরা হলেন- আবদুল মান্নান (৩০), মো. ফারুক (২৫), আবদুল আজিজ কালু (২৬), জাহাঙ্গীর আলম (২৫), আবদুল হানিফ (১৮), বেলাল উদ্দিন (২৫), রুবেল (২৬), লিটন (২৬)।

জানা যায়, শনিবার সকাল থেকে পটিয়া অটো টেম্পু-টেক্সী সমবায় কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ চলার সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী বদিউল আলম ও ভোটারদের লাইনে দাঁড়ানোকে নিয়ে এক আনসার সদস্যের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পুলিশ সদস্যরা বদিউল আলমের উপর লাটিচার্জ করলে তার সমর্থকরা পুলিশের উপর ইটপাটকেল ও কাঁচের বোতল ছুঁড়ে মারে। এতে তিন পুলিশ কনষ্টেবল আহত হয়। এ সময় পুলিশ-শ্রমিক দুপক্ষের মধ্যে সংঘর্ষ রণক্ষেত্রে পরিণত হয়। এতে পুলিশসহ প্রায় অর্ধ শতাধিক আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।
বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম ভয়েস অব পটিয় ‘কে বলেন, ‘আনারস প্রতীকের প্রার্থী পরাজিত হওয়ার সম্ভাবনা দেখে অতর্কিতভাবে পুলিশের উপর হামলা চালিয়ে নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।’
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।