vop-ad1

ভয়েস অব পটিয়াঃ পটিয়ায় গত কয়েক দিনের প্রবল বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত উপজেলার বিভিন্ন এলাকার রাস্তা-ঘাট, সেতু, কালভার্ট পরিদর্শনে এমপি সামশুল

পটিয়ায় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন সামশুল হক চৌধুরী এমপি; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়ায় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন সামশুল হক চৌধুরী এমপি

ভয়েস অব পটিয়া-সংবাদ বিজ্ঞপ্তি: পটিয়ায় গত কয়েক দিনের প্রবল বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত উপজেলার বিভিন্ন এলাকার রাস্তা-ঘাট, সেতু, কালভার্ট গতকাল শনিবার পরিদর্শন করেছেন পরিকল্পনা, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সামশুল হক চৌধুরী এমপি। এসময় অন্যান্যদের মধ্যে উপন্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মফজল আহমদ চৌধুরী, এজাজ চৌধুরী, আবুল বশর চৌধুরী, মোহাম্মদ শুক্কুর, মোহাম্মদ শওকত, হামিদ প্রমুখ।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।