vop-ad1

ভয়েস অব পটিয়াঃ মহাসড়ক থেকে সিএনজি চালিত তিন চাকার গাড়ি চালানোর উপর নিষেধাজ্ঞার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

পটিয়ায় সিএনজি ট্যাক্সি পরিবহন শ্রমিকদের বিক্ষোভ মিছিল; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়ায় সিএনজি ট্যাক্সি পরিবহন শ্রমিকদের বিক্ষোভ মিছিল

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: মহাসড়ক থেকে সিএনজি চালিত তিন চাকার গাড়ি চালানোর উপর নিষেধাজ্ঞার প্রতিবাদে পটিয়া-আনোয়ারা-চন্দনাইশ অটো টেম্পো-টেক্সী-সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে শ্রমিক নেতা-কর্মীরা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের অবৈধ নির্দেশনা বাতিলপূর্বক মহাসড়কে সিএনজি চলাচলের পুনরায় ঘোষণা দেওয়ার জন্য জোর দাবি জানান। তা না হলে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কে শ্রমিকদের আন্দোলন অব্যাহত থাকবে বলে জানান তারা। 

বক্তারা আরো বলেন, মহাসড়কে সিএনজি চলাচলে যে নিষেধাজ্ঞা ঘোষণা করা হয়েছে তা জনগণের স্বার্থবিরোধী। সিএনজি যাত্রীদের দুর্ভোগ কমাতে হাজার হাজার শ্রমিকদের বেকারত্ব দূর করতে পুনরায় মহাসড়কে সিএনজি চলাচলের ঘোষণা দেওয়ার দাবি জানান বক্তারা। 

গত ০৩ আগষ্ট (সোমবার) পটিয়া অটো টেম্পো, টেক্সী, সিএনজি, রাভী, টাটা এইচ, মাহিন্দ্র পরিবহন শ্রমিক কল্যাণ সমবায় সমিতির সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক বদিউল আলম, অর্থ সম্পাদক শহীদুল ইসলাম সেকু, সাংগঠনিক সম্পাদক আবদুস ছবুর, সাইফুল ইসলাম, মোজাম্মেল হক, আবুল হোসেন, হেলাল উদ্দিন, জামাল উদ্দিন, মোস্তাক মিয়া, শাহজাহান, আলী আকবর, কামাল পারভেজ, আকতার, লাইনম্যান শহীদ, বাচা, লোকমান পাপ্পু, আমজাদ হোসেন, হাবিব, খালেক ও হারুন প্রমুখ।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।