ভয়েস অব পটিয়া: মহাসড়ক থেকে সিএনজি চালিত তিন চাকার গাড়ি চালানোর উপর নিষেধাজ্ঞার প্রতিবাদে পটিয়া-আনোয়ারা-চন্দনাইশ অটো টেম্পো-টেক্সী-সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Voice of Patiya, Patiya News

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: মহাসড়ক থেকে সিএনজি চালিত তিন চাকার গাড়ি চালানোর উপর নিষেধাজ্ঞার প্রতিবাদে পটিয়া-আনোয়ারা-চন্দনাইশ অটো টেম্পো-টেক্সী-সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে শ্রমিক নেতা-কর্মীরা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের অবৈধ নির্দেশনা বাতিলপুর্বক মহা সড়কে সিএনজি চলাচলের জন্য পুনরায় ঘোষনা দেওয়ার জন্য জোর দাবি জানান। তা না হলে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কে শ্রমিকদের আন্দোলন অব্যাহত থাকবে বলে জানান। 

বক্তারা আরো বলেন, মহাসড়কে সিএনজি চলাচলে যে নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে তা জনগনের স্বার্থবিরোধী। সিএনজি যাত্রীদের দুর্ভোগ কমাতে হাজার হাজার শ্রমিকদের বেকারত্ব দূর করতে পুনরায় মহাসড়কে সিএনজি চলাচলের ঘোষনা দেওয়ার দাবি জানান। 

গত ৩ আগষ্ট (সোমবার) পটিয়া অটো টেম্পো, টেক্সী, সিএনজি, রাভী, টাটা এইচ, মাহিন্দ্র পরিবহন শ্রমিক কল্যাণ সমবায় সমিতির সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক বদিউল আলম, অর্থ সম্পাদক শহীদুল ইসলাম সেকু, সাংগঠনিক সম্পাদক আবদুস ছবুর, সাইফুল ইসলাম, মোজাম্মেল হক, আবুল হোসেন, হেলাল উদ্দিন, জামাল উদ্দিন, মোস্তাক মিয়া, শাহজাহান, আলী আকবর, কামাল পারভেজ, আকতার, লাইনম্যান শহীদ, বাচা, লোকমান পাপ্পু, আমজাদ হোসেন, হাবিব, খালেক ও হারুন প্রমুখ।

Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.