vop-ad1

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পটিয়া পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের জন্য ২৭ কোটি টাকার বাজেট ঘোষণা

পটিয়া পৌরসভার ২৭ কোটি টাকার বাজেট ঘোষণা; পটিয়া; চট্টগ্রাম; Patiya; Chittagong; Chattogram
পটিয়া পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের বাজেট ঘোষণা করছেন মেয়র হারুনুর রশিদ

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্কঃ পটিয়া পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের জন্য ২৭ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে পটিয়া পৌরসভা মিলনায়তনে এক জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে পৌর মেয়র হারুনুর রশিদ ২৭ কোটি ২ লক্ষ ৮৮ হাজার ২৫৬ টাকার এ বাজেট ঘোষণা করেন। 

মোট বাজেটের মধ্যে রাজস্ব খাতে আয় ধরা হয় ৭ কোটি ৬০ লক্ষ ৮৫ হাজার টাকা, রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ৭ কোটি ৬৭ লক্ষ ৮৮ হাজার ২৫৬ টাকা, উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ১৯ কোটি ৩৫ লক্ষ টাকা। নতুন করে কোন প্রকার কর আরোপ করা হয়নি। যে সমস্ত খাতে গুরুত্ব সহকারে ব্যয় ধরা হয় তার মধ্যে সাধারণ সংস্থাপন, স্বাস্থ্য ও পয়ঃনিষ্কাশন প্রণালী, বিভিন্ন ঋণ পরিশোধ, রাস্তাঘাট-অবকাঠামো উন্নয়ন, বর্জ্য ব্যবস্থাপনা, সেনিটেশন, অডিটোরিয়াম, মার্কেট নির্মাণ ইত্যাদি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর সচিব মোঃ মহসিন, কাউন্সিলর রূপক সেন, শফিউল আলম, আবু ছৈয়দ, মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, নির্বাহী প্রকৌশলী তারেকুল ইসলাম, হিসাব রক্ষক গোলাম মোহাম্মদ, লাইসেন্স পরিদর্শক বিধান দাশ, প্রেস ক্লাব সভাপতি হারুনুর রশীদ ছিদ্দিকী, বাসাস সভাপতি এস এম এ কে জাহাঙ্গীরসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
Share To:

Voice of Patiya

জানাতে পারেন আপনার মন্তব্য :

0 comments so far,add yours

~ মন্তব্য নীতিমালা ~

• আমাদের প্ল্যাটফর্মে মন্তব্য, আলোচনা, সমালোচনা বজায় রাখার জন্য আমরা একটি নীতিমালা তৈরি করেছি। আমরা আশা করি যে, কোন মন্তব্য পোস্ট করার সময় আপনারা তার অনুসরণ করবেন। ভয়েস অব পটিয়া কর্তৃপক্ষ ভিজিটর কর্তৃক নির্দেশিকা লঙ্ঘন করে এমন মন্তব্যগুলো মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।

• জাতি, ধর্ম, বর্ণ, বয়স, লিঙ্গ, চেহারা বা অক্ষমতার ভিত্তিতে কোনো ব্যক্তি, কোন গোষ্ঠী বা সম্প্রদায়ের প্রতি আপত্তিকর বা আক্রমণ করে এমন ভাষায় মন্তব্য করা যাবে না।

• আলোচনার বিষয়ের সাথে সম্পর্ক নেই এমন কোন মন্তব্য পোস্ট করা যাবে না। কিছু বিষয় বিস্তৃত হিসাবে গণ্য করা যেতে পারে, তবে আলোচনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পারে এমন কোনো বিষয় ভয়েস অব পটিয়া কর্তৃক অনুমোদন করা হবে না।

• কোনো পক্ষকে আইনি ঝামেলায় ফেলতে পারে এমন মন্তব্য করা যাবে না।

• বাণিজ্যিক প্রকৃতির কিংবা বিজ্ঞাপনীয় উপাদান/লিঙ্ক রয়েছে এমন মন্তব্য পোস্ট করা যাবে না।

• যেসব মন্তব্য স্প্যামিং বলে মনে হচ্ছে এবং একাধিক পোস্ট জুড়ে অভিন্ন মন্তব্য পোস্ট করছে সেগুলো মুছে ফেলা হবে।

• ঘৃণাত্মক, সহিংসতার প্ররোচনা দেয় অথবা ধর্মকে আক্রমণ করে এমন কোন মন্তব্য করা যাবে না।