ভয়েস অব পটিয়া: পটিয়া পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের জন্য ২৭ কোটি টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার দুপুরে পটিয়া পৌরসভা মিলনায়তনে এক জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ ২৭ কোটি ২ লক্ষ ৮৮ হাজার ২৫৬ টাকার এ বাজেট ঘোষণা করেন।

ভয়েস অব পটিয়া পটিয়া নিউজ পটিয়া সংবাদ

ভয়েস অব পটিয়া-নিউজ ডেস্ক: পটিয়া পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের জন্য ২৭ কোটি টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার দুপুরে পটিয়া পৌরসভা মিলনায়তনে এক জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ ২৭ কোটি ২ লক্ষ ৮৮ হাজার ২৫৬ টাকার এ বাজেট ঘোষণা করেন। 

মোট বাজেটের মধ্যে রাজস্ব খাতে আয় ধরা হয় ৭ কোটি ৬০ লক্ষ ৮৫ হাজার টাকা, রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ৭ কোটি ৬৭ লক্ষ ৮৮ হাজার ২৫৬ টাকা, উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ১৯ কোটি ৩৫ লক্ষ টাকা। নতুন করে কোন প্রকার করাআরোপ করা হয়নি। যে সমস্ত খাতে গুরুত্ব সহকারে ব্যয় ধরা হয় তন্মধ্যে সাধারন সংস্থাপন, স্বাস্থ্য ও পয়ঃনিষ্কাশন প্রনালী, বিভিন্ন ঋন পরিশোধ, রাস্তাঘাট অবকাঠামো উন্নয়ন, বর্জ্য ব্যবস্থাপনা, সেনিটেশন, অডিটোরিয়াম, মার্কেট নির্মাণ ইত্যাদি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর সচিব মোঃ মহসিন, কাউন্সিলর রূপক সেন, শফিউল আলম, আবু ছৈয়দ, মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, নির্বাহী প্রকৌশলী তারেকুল ইসলাম, হিসাব রক্ষক কর্মকর্তা গোলাম মোহাম্মদ, লাইসেন্স পরিদর্শক বিধান দাশ, প্রেস ক্লাব সভাপতি হারুনুর রশীদ ছিদ্দিকী, বাসাস সভাপতি এস এম এ কে জাহাঙ্গীরসহ পৌর সভার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.