ভয়েস অব পটিয়াঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে ৬ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে আরও ৯৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪২৪ জনে। মোট মৃত্যু ২৭ জন।

করোনা : দেশে ২৪ ঘণ্টায় আরো ৬ মৃত্যু, নতুন শনাক্ত ৯৪; করোনা, করোনা ভাইরাস, কোভিড, কোভিড১৯, স্যানিটাইজার, কেরু এন্ড কোম্পানী, Corona, Corona Virus, Covid, Covid19, Sanitizer, Carew and Company
করোনা : দেশে ২৪ ঘণ্টায় আরো ৬ মৃত্যু, নতুন শনাক্ত ৯৪

ভয়েস অব পটিয়া-ন্যাশনাল ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে ৬ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে আরও ৯৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪২৪ জনে। মোট মৃত্যু ২৭ জন।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুর আড়াইটায় মহাখালীর ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেমের (এমআইএস) বিভাগের মিলনায়তনে করোনা ভাইরাস সংক্রান্ত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।
তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ৬৯ জন, নারী ২৫ জন। ১০ বছরের নিচে ৪ জন, ১১-২০ এর মধ্যে ৬, ২১-৩০ এর মধ্যে ১২ জন, ৩১-৪০ এর মধ্যে ২৯, ৪১-৫০ এর মধ্যে ১৬ জন, ৫১-৬০ এর মধ্যে ১৪ এবং বাকিরা ষাটোর্ধ্ব। নতুন শনাক্তদের মধ্যে ৩৭ জন ঢাকার। নারায়ণগঞ্জের ১৬ জন। বাকিরা বিভিন্ন জেলার। মৃত ছয়জনের মধ্যে ৫ জন পুরুষ, একজন নারী। তিনজন ঢাকার, দুজন নারায়ণগঞ্জের। একজন পটুয়াখালীর। মৃতদের মধ্যে ৩০ থেকে ৪০ বছর বয়সের মধ্যে দুজন, ৫০ থেকে ৬০ এর মধ্যে দুজন এবং বাকিরা ষাটোর্ধ্ব।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. সানিয়া তাহমিনা ঝোরা জানান, সারাদেশ থেকে মোট ১ হাজার ২৯৭টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে পরীক্ষা করা হয়েছে ১ হাজার ১৮৪টি। সর্বমোট নমুনা পরীক্ষা হয়েছে ৭ হাজার ৬৭৯টি।

এর মধ্যে দেশব্যাপী করোনা ভাইরাস রোগের সংক্রমণ এবং এর ব্যাপক বিস্তার রোধকল্পে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণাল‌য়ের উপস‌চিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।


জাতীয়-আন্তর্জাতিক সংবাদসহ পটিয়া সম্পর্কে জানতে ও জানাতে আমাদের ফেসবুক পেজের সাথে থাকুন।
Share To:

Voice of Patiya

Post A Comment:

0 comments so far,add yours

Note: Only a member of this blog may post a comment.